মায়ের অসুস্থতার কথা জানিয়ে বাবাকে পত্র [ খাম আঁকা সহ ২টি ]

'আল্লাহ ভরসা'

আমলাপাড়া, কুষ্টিয়া 
১০ই জানুয়ারি ২০২৪

শ্রদ্ধেয় আব্বা,

আমার সালাম গ্রহণ করবেন। আশা করি ভালোভাবেই আপনি পৌঁছেছেন । কিন্তু আপনাকে একটি সংবাদ দিতেই হচ্ছে। আপনি বাড়ি থেকে যাওয়ার কয়েকদিন পরেই আম্মা ভীষণভাবে অসুস্থ হয়ে পড়েন। গত ৫ জানুয়ারি  ঘরের মধ্যে তিনি হঠাৎ মাথা ঘুরে পড়ে যান। আমি দেরি না করে সঙ্গে সঙ্গে ডাক্তার বৃন্দাবন বিশ্বাসকে বাড়িতে ডেকে আনি।

তিনি এসে একটি ইনজেকশন দিলে আম্মার জ্ঞান ফিরে আসে । কিন্তু দুর্বলতা এখনো কাটেনি, প্রায়ই জ্বর আসে। ডাক্তার কাকু একদিন এসে পরীক্ষা করে ব্যবস্থাপত্র দিয়ে যান । বর্তমানে সে অনুযায়ী ওষুধ চলছে ।

এমতাবস্থায় আমি কী করব ভেবে পাচ্ছি না। আপনি একবার এলে ভালো হয়। এদিকে আমি স্কুলেও যেতে পারছি না। পড়ালেখারও যথেষ্ট ক্ষতি হচ্ছে। রুমি ও আমি ভালো আছি ।

ইতি
আপনার স্নেহের
নীরব

প্রেরক
নাম - নীরব
গ্রাম - আমলাপাড়া
ডাক ঘর- কাশীপুর
জেলা - কুষ্টিয়া।
ডাকটিকেট
 প্রাপক 
 নাম - রফিজ উদ্দিন
 গ্রাম - চান্দশী
 ডাক ঘর- নগর
 জেলা - কুমিল্লা

 এই পত্রের অন্য আরেকটি প্রতিলিপন

'আল্লাহ ভরসা'

লাঙ্গলবাঁধ, মাগুরা 
১০ই জানুয়ারি ২০২৪

শ্রদ্ধের আব্বাজান, 
আসসালামু আলাইকুম । আপনি গত সপ্তাহে বাড়ি থেকে ঢাকা যাওয়ার তিন দিন পরই আম্মু হঠাৎ করে ভীষণ জ্বরে আক্রান্ত হয়ে পড়েন। তারপর ডাক্তার দেখিয়ে ওষুধ খাইয়েছি; কিন্তু জ্বর কমছে না। এমনকি জ্বরের মাত্রা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। মাত্রাতিরিক্ত জ্বরের জন্য গত রাত থেকে আম্মু শুধু প্রলাপ বকছেন । জ্বরের ফলে খাওয়া -দাওয়াও একেবারে বন্ধ হয়ে গেছে। 

এজন্য আমার স্নেহময়ী আম্মু দিন দিন শুকিয়ে যাচ্ছে । আম্মুর এ অবস্থায় আমরা এখন কী করব ভেবে পাচ্ছি না। এ অবস্থায় আপনার বাড়িতে থাকা খুবই দরকার। তাই আশা করি চিঠি পাওয়া মাত্র বিলম্ব না করে আপনি বাড়িতে চলে আসবেন। আপনার আগমনের প্রতীক্ষায় পথ চেয়ে রইলাম ।
ইতি
আপনার স্নেহের
নূর মোহাম্মদ



প্রেরক
নাম - নূর মোহাম্মদ
গ্রাম - লাঙ্গলবাঁধ,
ডাক ঘর- কাশীপুর
জেলা - মাগুরা।
ডাকটিকেট
 প্রাপক 
নাম - মোঃ আমিন
৫, গোড়ান
ঢাকা

Post a Comment

0 Comments

Bottom Post Ad